আলিয়ার গুপ্তচরবৃত্তি!!

আলিয়ার গুপ্তচরবৃত্তি

0
19

ব্যাপারটা প্রথম ধরে ফেলেছিলেন দীর্ঘদিনের পরিচারক। একটুও সময় দেননি। গাড়ির চাকায় পিষে মেরে ফেলেন। একটা পিঁপড়ে মারলেও যাঁর বুক কাঁপে, তিনি আস্ত মানুষ খুন করে ফেললেন-পাপবোধ তাড়া করে বেড়াত জীবনভর। শেষ জীবনে তাই সেই পরিচারকের গ্রামে গিয়েই কাটিয়েছিলেন। সেহমত। ভারতের চর হিসেবে পাকিস্তানে বধূ হয়ে গিয়েছিলেন তিনি। সেই সেহমতের চরিত্রেই নিজেকে মেলে ধরলেন আলিয়া ভাট, রাজি ছবিতে। রুপালি পর্দায় চরবৃত্তিটা ভালোই করেছেন আলিয়া। বলিউডজুড়ে তাঁকে নিয়ে প্রশংসা তা-ই বলে। বাস্তবে কার কার জীবনে চরবৃত্তি করতে চান এই তারকা, সে তালিকাও কিন্তু বেশ বড়। শাহরুখ, সালমান থেকে শুরু করে বরুণ ধাওয়ান, কারিনা কাপুর, রণবীর কাপুর—কেউ বাদ যাননি বলা যায়।

শাহরুখ খান (কিং খান)
গুপ্তচরবৃত্তিতে আলিয়ার প্রথম টার্গেট কিং খান শাহরুখ। ঘুম ছাড়াই নাকি লাগাতার কাজ করেন শাহরুখ খান। সময় ব্যবস্থাপনাতেও শাহরুখ বেশ পটু। এ নিয়ে আলিয়ার ভাবনার শেষ নেই। তাই শাহরুখের সময় ব্যবস্থাপনা নিয়ে চরবৃত্তি করতে চান আলিয়া।শাহরুখ খান
গুপ্তচরবৃত্তিতে আলিয়ার প্রথম টার্গেট কিং খান শাহরুখ। ঘুম ছাড়াই নাকি লাগাতার কাজ করেন শাহরুখ খান। সময় ব্যবস্থাপনাতেও শাহরুখ বেশ পটু। এ নিয়ে আলিয়ার ভাবনার শেষ নেই। তাই শাহরুখের সময় ব্যবস্থাপনা নিয়ে চরবৃত্তি করতে চান আলিয়া।

সালমান খান (ভাইজান) 
ভাইজান শুধু বক্স অফিসেই সফল নন, একজন শিল্পীও বটে। ছবি আঁকাআঁকি তাঁর শখ। অভিনয়ের মাঝেও কীভাবে এই সৃজনশীল কাজ করেন-সালমানকে নিয়ে আলিয়ার আগ্রহ এই বিষয়েই।

বরুণ ধাওয়ান
বরুণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কটি ছবিতে। এখন অভিনয় করছেন কলঙ্কতে। বরুণ খুব কম সময়েই নিজের শরীরের ওজন কমান ও বাড়িয়ে ফেলেন। এত অল্প সময়ে কেমন করে এটি করেন-এ নিয়েই কৌতূহল আলিয়ার।

সিদ্ধার্থ মালহোত্রা
একসময় আলিয়ার প্রেমিক ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তখন সিদ্ধার্থ নাকি প্রায়ই অভিযোগ করতেন, তাঁর পোষ্য অস্কারকে সময় দিতে পারছেন না। কারণ, আলিয়াকে সময় দিতে হয়। এখন অবশ্য সিদ্ধার্থের সঙ্গে অমন দহরম-মহরম সম্পর্ক নেই। আলিয়ার জানতে ইচ্ছে করে, এখন কি অস্কারকে সময় দিতে পারেন সিদ্ধার্থ?সিদ্ধার্থ মালহোত্রা
একসময় আলিয়ার প্রেমিক ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তখন সিদ্ধার্থ নাকি প্রায়ই অভিযোগ করতেন, তাঁর পোষ্য অস্কারকে সময় দিতে পারছেন না। কারণ, আলিয়াকে সময় দিতে হয়। এখন অবশ্য সিদ্ধার্থের সঙ্গে অমন দহরম-মহরম সম্পর্ক নেই। আলিয়ার জানতে ইচ্ছে করে, এখন কি অস্কারকে সময় দিতে পারেন সিদ্ধার্থ?

আনুশকা শর্মা
আলিয়া জেনেছেন, আনুশকা শর্মা নাকি ঘরে বসেই নানান কিছু তৈরি করতে ওস্তাদ। আলিয়ার গুপ্তচরবৃত্তি করতে ইচ্ছে করে-বিরাটকে সময় দেওয়ার ফাঁকে আনুশকা ঘরে বসে কী তৈরি করেন?

সোনম কাপুর
সদ্য বিয়ে করলেন সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার ঘরে কেমন কাটছে তাঁর বিয়ে-পরবর্তী জীবন-আলিয়ার বড্ড জানতে ইচ্ছে হয়।

রণবীর সিং
রণবীরকে দেখলে নাকি আলিয়ার টর্নেডো মনে হয়। অভিনয়ে এত প্রাণশক্তি রণবীর কোথায় পান? আলিয়া জানতে চান।

বলিউড তারকাদের নিয়ে আলিয়ার এই চরবৃত্তি মজার হলেও রুপালি পর্দায় কিন্তু ডাকসাইটে গুপ্তচরের অভিনয় করেছেন তিনি। অভিনয়ে ভাটকন্যা এমনিতেই ঢের এগিয়ে। তার ওপর একের পর এক দুর্দান্ত ছবি তাঁকে নিয়ে যাচ্ছে অন্য আলোয়। আলিয়ার আসল চরবৃত্তি দেখতে চোখ রাখতে হবে রাজি ছবিতে। এটি নির্মাণ করেছেন মেঘনা গুলজার।

(দুরন্ত নিউজ রিপোর্টার)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here