নৌকা প্রতীক নিয়ে এগিয়ে যেতে চান- মজিবুর রহমান

0
20

ঢাকা-১৮ আসনে নৌকা প্রতীক নিয়ে মনোনয়নের পেতে দলীয়ভাবে যারা এগিয়ে আছেন তাদের মধ্যে অন্যতম একজন নিবেদিতপ্রাণ মানুষ জনাব মজিবুর রহমান ওরফে মামা নামে পরিচিত প্রয়াত এডভোকেট সাহারা খাতুনের ভাগিনা।। তিনি সাবলীলভাবে জানালেন তার অব্যক্ত কথা।। তিনি বলেন- ২০০৮ সালের বিজয়ের পর সুদীর্ঘ সময় আমি এপিএস হিসেবে অবলোকন করেছি সাহারা খাতুনের সততা, তার গৃহীত কাজকর্মের অগ্রযাত্রা।। আমি নমিনেশন পেলে সুপরিকল্পিতভাবে সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।।

সমগ্র ঢাকার ২০টি আসনের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি আসন ১৮নং আসনটি। বৃহত্তর উত্তরাসহ খিলক্ষেত, তুরাগ, উত্তরখান, দক্ষিণখান, বরুয়া, ডুমনী ও হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আশপাশের এলাকা নিয়ে এই আসনটি গঠিত। ঢাকার প্রবেশদ্বার হিসেবে পরিচিত এই আসনটি সামগ্রীকভাবেই সকলের নিকট জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ।।

ঢাকা মহানগর উত্তর আওয়ামিলীগ উত্তরা পশ্চিম থানার সহ-সভাপতি জনাব মজিবুর রহমান। তিনি ১৯৮৪ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার সূত্রে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত। তিনি দীর্ঘ সময় অতিক্রম করেছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সুখেদুঃখে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত পথে এগিয়ে চলেছেন। বিগত সরকারের আমলে কারাবরণ করে নির্যাতিত হয়েছিলেন তিনি। শত বাঁধা বিপত্তি উপেক্ষা করে আজকের শক্ত অবস্থান তৈরি করেছেন আপন মহিমায়।

জনাব মজিবুর রহমান বলেন- মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নমিনেশন দিলে সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন। কারণ দীর্ঘ সময় তিনি সাহারা খাতুনের এপিএস হিসেবে সিনিয়র নেতাকর্মীসহ দলীয় হাইকমান্ডের সাথে উঠা বসা করেছেন। সততা ও যোগ্যতার বিচারে তিনি এগিয়ে আছেন মানবতার প্রতীক হয়ে ঢাকা-১৮ আসনের মানুষের মাঝে। সদা হাস্যেজ্বল, সদালাপী এই নেতা সাহারা খাতুনের মতো মাটি ও মানুষের সেবা করে যেতে চান আমৃত্যু। এখন শুধু সময়ের অপেক্ষা। পথ চেয়ে আছে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষ। কে হবেন আগামীর সংসদ সদস্য!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here